মমতাজ উদ্দিন কখনোই অপশক্তির সাথে আপোষ করেননি: মজনু

স্টাফ রিপোর্টার: বগুড়া জেলা আওয়ামী লীগ সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, প্রয়াত জেলার আওয়াামী লীগ সভাপতি মমতাজ উদ্দিন বগুড়ায় দলের মূল কান্ডারী ও বলিষ্ঠ নেতৃত্বের অধিকারী ছিলেন। তিনি কখনোই কোনো অপশক্তির সাথে আপোষ করেননি। আদর্শিকভাবে এই দলকে শক্তিশালী করতে মৃত্যুর আগ পর্যন্ত শক্ত  হাতে দলের হাল ধরেছিলেন।

বিরোধীদলের শত শত হামলা-মামলা, নির্যাতন-নিপীড়ন উপেক্ষা করে রাজপথে থেকে বগুড়ায় আওয়ামী লীগের নেতৃত্ব দিয়েছে। দলের প্রতি তার অসামান্য অবদান সকল নেতাকর্মী সবসময় শ্রদ্ধার সাথে স্মরণ করে। স্মরণ সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিনের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলা আওয়াামী লীগের আয়োজনে কবরস্থানে শ্রদ্ধা নিবেদন, দলীয় কার্যালয়ে এই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা আওয়াামী লীগ সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু এমপি বলেন, প্রয়াত এই জননেতার কখনো ক্ষমতার প্রতি লোভ লালসা ছিল না। তিনি দলের জন্য সব সময় আপোষহীন। বঙ্গবন্ধুর আদর্শে আর শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সব সময় অবিচল ছিলেন। এখনো সব সময় দল এবং সকল কাজে-কর্মে তার অভাব আমরা ক্ষণে ক্ষণে  অনুভব করি।

এ সময় আরও বক্তব্য রাখেন আবুল কালাম আজাদ, এড. মকবুল হোসেন মুকুল এডভোকেট আমানুল্লাহ, প্রদীপ কুমার রায়, একেএম আসাদুর রহমান দুলু, শাহরিয়ার আরিফ ওপেল, এড. জাকির হোসেন নবাব, এড. শফিকুল ইসলাম আক্কাস, নাসরিন  রহমান সীমা, আনোয়ার পারভেজ রুবন, রুহুল আমিন তারিক, এসএম শাহজাহান, খালেকুজ্জামান রাজা, আবু সুফিয়ান শফিক, আবু ওবায়দুল হাসান ববি, মাহফুজুল ইসলাম রাজ, অধ্যক্ষ শামসুল আলম জয়, অধ্যক্ষ শহিদুল ইসলাম দুলু, এড. শফিকুল ইসলাম নাফরু, অধ্যক্ষ আহসানুল হক, আলমগীর হোসেন স্বপন,  শ্রমিক লীগ নেতা আব্দুস সালাম, তাঁতী লীগের সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজন, জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয় প্রমুখ।

স্মরণ সভাটি পরিচালনা করেন  দফতর সম্পাদক আব্দুল্লাহ আল রাজি জুয়েল। সভাশেষে প্রয়াাত  নেতা  মমতাজ উদ্দিন ছাড়াও বঙ্গবন্ধু ও পরিবারবর্গ, জেলা আওয়ামীলীগের সব নেতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল মালেক।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮