গাইবান্ধায় কমিউনিস্ট পার্টির বিক্ষোভ

গাইবান্ধা প্রতিনিধিঃ নেতাকর্মীদের নামে দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইনে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে কমিউনিস্ট পার্টি গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে গতকাল বৃহস্পতিবার শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ২নং রেল গেইট এলাকায় এক সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন কমিউনিস্ট পার্টি জেলা সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, জেলা সম্পাদকমন্ডলীর সদস্য ছাদেকুল ইসলাম মাস্টার, যুব ইউনিয়ন জেলা সাধারণ সম্পাদক রানু সরকার প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, গত বছর সদর উপজেলা গিদারী ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ঘটনায় কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির সহকারি সাধারণ সম্পাদক মিহির ঘোষ, জেলা নেতা ও ইউপি নির্বাচনে কাস্তে প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ছাদেকুল ইসলাম মাস্টার, সদর উপজেলা নেতা জাহাঙ্গীর আলম মন্ডল, পার্টি কর্মী নবাব আলী, আনিছুর, বাদশা, রিপুল মিয়ার নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়। পার্টির নেতাকর্মীদের কোনভাবেই এই ঘটনার সাথে সংশ্লিষ্টতা নেই। শুধুমাত্র হয়রানি করার উদ্দেশ্যেই যে এই মামলা করা হয় একবছর পর দেয়া পুলিশ প্রতিবেদন থেকে তা প্রমাণ হলো।
তারা পুলিশ তদন্ত রিপোর্ট প্রত্যাখান করে বলেন, এ রিপোর্ট পক্ষপাতদুষ্ট, এখানে পুলিশ মামলাকারীর হয়ে কাজ করেছে। সেইসাথে বক্তারা অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ