ধুমপান, মাদক ও দুর্নীতিবিরোধী ফাউন্ডেশনের সিংড়ার সভাপতি- প্রকৌ. জুনায়েদ সাধারণ সম্পাদক- ডাঃ রাকিবুল

প্রেস বিজ্ঞপ্তি: ধুমপান, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার যুবদের জাতীয় সংগঠন ধুমপান, মাদক ও দুর্নীতিবিরোধী ফাউন্ডেশনের সিংড়া উপজেলা কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন প্রকৌ. জুনায়েদ আহমেদ সৈকত এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ডাঃ রাকিবুল হাসান।

কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন- এ্যাড. বাকি বিল্লাহ রশিদি (সাংগঠনিক সম্পাদক), ডাঃ শিবলী নোমানী (সহ-সভাপতি), প্রকৌ. শাফায়াত ইসলাম (সহ-সভাপতি), ডাঃ রাজেশ কুমার সাহা (সহ-সভাপতি), ডাঃ ইমরান মোর্শেদ (যুগ্ম সাধারণ সম্পাদক), প্রকৌ. ফরিদ উদ্দিন (যুগ্ম সাধারণ সম্পাদক), পারভেজ আহমেদ পাপ্পু (অর্থ সম্পাদক), মোঃ ইদ্রিস আলী (প্রচার সম্পাদক), মুফতী ওমর ফারুক (দপ্তর সম্পাদক), মোঃ মশিউর রহমান (শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক), এ্যাড. মোর্শেদ আলম (আইন সম্পাদক), ডাঃ উম্মে রোমানা (মহিলা বিষয়ক সম্পাদক), রাশেদুল ইসলাম যুক্তিবাদী (গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক), মোঃ মফিজুর রহমান (সমাজকল্যাণ সম্পাদক), ডাঃ গোলাম কিবরিয়া (স্বাস্থ্য সম্পাদক), তরিকুল ইসলাম তপন (যুব ও ক্রীড়া সম্পাদক), এসএম রাজু আহমেদ (সাংস্কৃতিক সম্পাদক), আবু বক্কর সিদ্দিক (তথ্য ও প্রযুক্তি সম্পাদক), খলিল মাহমুদ (দুর্যোগ ও ত্রাণ সম্পাদক), প্রকৌ. সাকিবুল হাসান (পরিবেশ ও জলবায়ু সম্পাদক), আলহাজ¦ নেকবর আলী শাহ (নির্বাহী সদস্য), রঞ্জু আহমেদ রাহাত (নির্বাহী সদস্য), মোঃ তৌফিকুল ইসলাম (নির্বাহী সদস্য), আনোয়ার হোসেন আরিফ (নির্বাহী সদস্য) ও মোঃ আবু হানিফ (নির্বাহী সদস্য)।

ধুমপান, মাদক ও দুর্নীতিবিরোধী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রধান নির্বাহী আলীউল আজীম রাজু এবং সভাপতি মোঃ মিজানুর রহমান স্বাক্ষরিত ২৭ সদস্যবিশিষ্ট সিংড়া উপজেলা কমিটির অনুমোদন দেওয়া হয়।

উল্লেখ্য, ধুমপান, মাদক ও দুর্নীতিবিরোধী ফাউন্ডেশন একটি সম্পূর্ণ অরাজনৈতিক, অলাভজনক ও স্বেচ্ছাসেবী সংগঠন, যা ধুমপান, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে সামাজিক সচেতনতা সৃষ্টিতে কাজ করে যাচ্ছে। সংগঠনটির নবগঠিত সিংড়া উপজেলা কমিটি ধুমপান, মাদক ও দুর্নীতিমুক্ত ‘স্মার্ট সিংড়া’ বিনির্মানে বিশেষ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০