রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল ও সম্পাদক আনোয়ার আল হক

রাঙ্গামাটি প্রতিনিধিঃ রাঙ্গামাটি প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে দৈনিক পূর্বকোণ প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল এবং সাধারন সম্পাদক পদে দৈনিক রাঙ্গামাটি সম্পাদক আনোয়ার আল হক পঞ্চমবারের মত পুনরায় নির্বাচিত নির্বাচিত হয়েছেন।

তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন সভাপতি পদে নাগরিক টিভি প্রতিনিধি এসএম শামসুল আলম ও সাধারন সম্পাদক পদে যমুনা টিভি প্রতিনিধি ফজলুর রহমান রাজন।

রবিবার দ্বি-বার্ষিক সাধারন সভা শেষে বিকাল ৩টা থেকে ৫ টা পর্যন্ত প্রেস ক্লাবের নির্বাচন পরিচালনা কমিটি গোপন ব্যালটের মাধ্যমে নির্বাচন সম্পন্ন করেন।

রাঙ্গামাটি প্রেস ক্লাবের ২৬ জন স্থায়ী সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন। ভোটে সভাপতি পদে সাখাওয়াৎ হোসেন রুবেল ২০ ভোট এবং সাধারন সম্পাদক পদে মোঃ আনোয়ার আল হক ১৫ ভোট পেয়ে নির্বাচিত হন।

রাঙ্গামাটি প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির ১১সদস্য পদের বাকী ৯টি পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি ইউএনবির অলি আহমেদ, যুগ্ম সম্পাদক পদে প্রথম আলোর সুপ্রিয় চাকমা, কোষাধ্যক্ষ পদে এটিএন বাংলার পূলক চক্রবর্তী, দপ্তর সম্পাদক পদে বাংলাদেশ সংবাদ সংস্থার( বাসস) মনসুর আহম্মেদ, ক্রীড়া সাহিত্য, সাংস্কৃতি সম্পাদক পদে বাংলা নিউজের মঈনুদ্দিন বাপ্পী এবং সদস্য পদে দৈনিক ইত্তেফাকের একেএম মকছুদ আহমদ, দৈনিক ইনকিলাবের মাহাবুব আহমদ ও এশিয়ান টিভির আলমগীর মানিক নির্বাচিত হয়েছেন।

এর আগে সকাল ১০টায় প্রেস ক্লাবের হলরুমে ক্লাবের দ্বি-বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়।

রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারন সভায় বার্ষিক রিপোর্ট ও অর্থনৈতিক রিপোর্ট উপস্থাপন করা হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১