বগুড়ায় চাঁদাবাজী সন্ত্রাসী প্রতিরোধে ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ হতে হবে : এমপি রাগেবুল আহসান রিপু

প্রেস বিজ্ঞপ্তি: বগুড়া-৬ আসনের নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেন, বগুড়ার ব্যবসায়ীদের উন্নয়নে সব রকমের সহযোগিতা নিশ্চিত করার ক্ষেত্রে আমার আন্তরিকতার কোনো ঘাটতি নেই। তাই বগুড়ায় চাঁদাবাজী সন্ত্রাসী প্রতিরোধে ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ হতে হবে। কেউ যেনো অনৈতিক সুবিধা নিতে না পারে, সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।
আজ শুক্রবার দুপুর ২ টায় শহরের নবাববাড়ী রোডস্থ সরিফা ট্রেড সেন্টার (সাবেক সেখ সরিফ উদ্দিন ও আলতাব আলী মার্কেট) ব্যবসায়ী মালিক সমিতি আয়োজিত নিজ মার্কেটের কমিউনিটি সেন্টারে সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা তিনি বলেন। ব্যবসায়ী সমিতির সভাপতি ও সরিফা ট্রেড সেন্টারের পরিচালক আনোয়ার হোসেন রানা এলএলবি’র সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন ব্যবসায়ী নেতা হাসান হামিদুর রহমান রাজু,নূরুল ইসলাম,সায়দুর রহমান বাবু,আব্দুর রাজ্জাক পিন্টু,খোরশেদ আলম,শাহীন পশারী,তাজুল ইসলাম,আব্দুর রশিদ,মাসুম, জেলা যুবলীগ নেতা কামরুল বাশার খান প্রমুখ।
সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু বলেন, বগুড়ার অনেক সমস্যা রয়েছে। সবচেয়ে বড় সমস্যা হচ্ছে দুর্বিষহ যানজট। এই যানযট মোকাবেলার জন্য সংসদে বলেছি, করতোয়া নদীর ওপর ৯ কিলোমিটার রাস্তা নির্মাণ করলে বগুড়া শহরের যানযট দূর হবে। আমরা রেল ওভার ব্রিজের কথা বলেছি।’ রাগেবুল আহসান রিপু বলেন, বগুড়ার ছেলে মেয়েরা বিভাগের মধ্যে সবচেয়ে মেধাবী। প্রথম থেকে দশের মধ্যে আমাদের ছেলে মেয়েরা থাকে। আমাদের কলেজগুলো এত সুন্দর ফলাফল করে। ইতিমধ্যে বগুড়ায় বিশ^বিদ্যালয় স্থাপনের লক্ষ্যে কাজ শুরু হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮