সুখবর দিলেন দিবালা

বগুড়া নিউজ ২৪ঃ বিশ্বজুড়ে ভয়াবহ রূপ ধারণ করেছে করোনা ভাইরাস। বিশ্ব ক্রীড়াঙ্গনেও পড়েছে এর প্রভাব। এ ভাইরাস আতঙ্কে চ্যাম্পিয়নস লিগ, লা লিগা ও প্রিমিয়ার লিগসহ ইউরোপজুড়ে প্রায় সব ফুটবল লিগ ইতোমধ্যেই স্থগিত হয়ে গেছে। এমনকি বেশ কয়েকজন ক্রীড়াবিদও এ ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে বিশ্ব সংবাদমাধ্যমগুলো জানিয়েছে।

ইউরোপের দেশগুলোর মধ্যে ইতালিতেই সবচেয়ে ভয়ংকর রূপ ধারণ করে করোনা। এ ভাইরাসে আক্রান্ত হন দেশটির অন্যতম সেরা ক্লাব জুভেন্তাসের ফুটবলার ড্যানিয়েল রুগানি। জুভেন্তাসের প্রথম ফুটবলার হিসেবে ড্যানিয়েল রুগানির করোনা ভাইরাস টেস্টের ফলাফল পজিটিভ আসে। বুধবার (১১ মার্চ) জুভেন্তাস এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করে। এরপর ক্লাবটির ফুটবলার-কোচিং স্টাফসহ সকলকেই হোম কোয়ারেন্টাইনে রাখা হয়। এমনকি পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়।

সর্বশেষ বিভিন্ন সংবাদমাধ্যম জানায়, জুভেন্তাসের আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা করোনায় আক্রান্ত হয়েছে। ভেনেজুয়েলান সংবাদমাধ্যম ‘এল ন্যাসিওনাল’ দাবি করেছিল দিবালা করোনা টেস্টে পজিটিভ। এছাড়া দিবালার স্বদেশি হিগুয়াইনকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তিনিও করোনায় আক্রান্ত হতে পারেন বলে জানিয়েছে সংবাদমাধ্যমগুলো।

এরপর আজ ইএসপিএনের প্রতিবেদক আন্দ্রেস আগুলা দাবি করেন, দিবালার করোনায় আক্রান্ত হওয়ার তথ্যটি সঠিক নয়। এক টুইটবার্তায় এ প্রতিবেদক বলেন, ‘দিবালার করোনায় আক্রান্ত হওয়া নিয়ে গুঞ্জন উঠেছে। আমি তার সঙ্গে যোগাযোগ করেছি, এটা ভুল তথ্য। সে ভালো আছে।’ শেষ পর্যন্ত দিবালা নিজেই টুইট করে দিলেন সুখবর। জানালেন ভালো আছেন। টুইটবার্তায় এ আর্জেন্টাইন লেখেন, ‘সবাই কেমন আছেন। আমি নিশ্চিত করতে চাই যে ভালো আছি। স্বেচ্ছা-নির্বাসনে আছি। খোঁজ খবর নেওয়ার জন্য ধন্যবাদ। আপনারাও ভালো থাকুন।’

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ