বায়ার্ন মিউনিখের দায়িত্ব নিল পিএসজি’র সাবেক কোচ

বগুড়া নিউজ ২৪ঃ হঠাৎ করেই গুঞ্জন উঠে, ইউলিয়ান নাগলসমানকে ছাটাই করেছে বায়ার্ন মিউনিখ। পরে সেই গুঞ্জনের সত্যতাও মেলে। জার্মানি ক্লাবটিতে দারুণ কাজ করলেও নাগলসমানের সঙ্গে চুক্তি বাতিল করেছে বায়ার্ন। ইতোমধ্যেই নিজেদের নতুন কোচের নামও ঘোষণা করেছে তারা।

শুক্রবার (২৪ মার্চ) ক্লাবের ওয়েবসাইটে দেওয়া বিবৃতিতে জানায়, বায়ার্ন মিউনিখের নতুন কোচ হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন পিএসজি ও চেলসি থেকে ছাঁটাই হওয়া টমাস টুখেল। নতুন এই কোচের সঙ্গে বায়ার্নের চুক্তি ২০২৫ সালের ৩০ জুন পর্যন্ত। সবকিছু ঠিক থাকলে আগামী সপ্তাহে বায়ার্নের অনুশীলনে যোগ দেবেন তিনি।

নাগলসমানের সঙ্গে সম্পর্ক ছেদ নিয়ে বায়ার্ন মিউনিখের সাবেক অধিনায়ক কান বলেন, ‘২০২১ সালে আমরা যখন তাকে বায়ার্নকে নিয়ে আসি, তার সঙ্গে লম্বা সময় কাজ করা যাবে বলেই ভেবেছিলাম। কিন্তু গত বছর বুন্দেসলিগার শিরোপা জেতার পরও আমরা সিদ্ধান্তে পৌঁছেছি যে বিশ্বকাপের পর আমরা সফলতাও কম পাচ্ছি এবং খেলার সৌন্দর্যও কমে গেছে।’

চলতি মৌসুমে বায়ার্ন মিউনিখের পারফরম্যান্সে নেই ধারাবাহিকতা। বুন্দেসলিগার শিরোপা ধরে রাখার অভিযানে পয়েন্ট তালিকায় তারা নেমে গেছে দুইয়ে। ২৫ ম্যাচ শেষে তাদের চেয়ে ১ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে বরুশিয়া ডর্টমুন্ড।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ